অবসরে যাওয়ায় ফরিদপুরের পুলিশ সদস্য কে অন্যরকম উপহার প্রদান

অবসরে যাওয়ায় ফরিদপুরের পুলিশ সদস্য কে অন্যরকম উপহার দিলেন অতিরিক্ত পুলিশ সুপার। দীর্ঘ কর্মজীবন শেষে সোমবার জেলা পুলিশ ফরিদপুর কার্যালয় থেকে সহকর্মী আর উর্ধতন কর্মকর্তাদের কাছ থেকে বিদায় নিয়ে পুলিশ সদস্য কনস্টেবল মোঃ আঃ হান্নান কবিরাজ নিজের বাড়ির উদ্দেশ্যে সুসজ্জিত গাড়িতে তার নিজ বাড়ি কোতয়ালী থানাধীন শাদিপুরে পৌছে দেয়া হয়।

পুলিশ সুপারের আন্তরিকতাপূর্ণ এই ব্যবস্থাপনায় বিদায়ী পুলিশ সদস্যের চোখ-মুখ থেকে পড়ছিল আনন্দের গোলাপী আভা।স্বভাবতই অতিরিক্ত পুলিশ সুপার এমন উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন জেলা পুলিশের নিম্নপদস্থরা। চাকুরী জীবন শেষে বিদায় বেলায় তাকে অন্যরকম এই উপহার দিয়েছেন ফরিদপুর জেলা পুলিশের সৎ, মানবিক এবং নন্দিত পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার, ফরিদপুর জনাব মোঃ জামাল পাশা। আন্তরিক এই বিদায় লগ্নে অবসরে যাওয়া পুলিশ সদস্যের চোখ তাই ছল ছল করছিল আনন্দ-অশ্রুতে।

বিদায়ী কনস্টেবল ফরিদপুরের পুলিশ সদস্য মোঃ আঃ হান্নান কবিরাজ প্রতিক্রিয়া ব্যক্ত করতে গিয়ে বলেন, ‘চাকুরী জীবনের নির্দিষ্ট মেয়াদ শেষ করে আমি অবসরে যাচ্ছি। তবে এত সম্মানের সাথে অতিরিক্ত পুলিশ সুপার স্যার আমার বিদায় দিবেন, সেটা অজানা ছিলো। স্যার সত্যিই অনেক বড় মনের মানুষ, আল্লাহ্ স্যারকে ভালো রাখুক। চাকরী জীবনের প্রাপ্তির খাতাটা স্যার কানায় কানায় পূর্ণ করে দিলেন।’ এমন মানুষের অধীনে চাকরি করাটা রীতিমতো ভাগ্যের ব্যাপার।

আরও পড়ুনঃ- ফরিদপুরে ভুয়া পুলিশ সহ প্রতারক চক্রের ৩ সদস্য আটক 

  • Facebook
  • Twitter
  • Google+
  • Linkedin
  • Pinterest

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

This div height required for enabling the sticky sidebar