ফরিদপুরবাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন এনায়েত হোসেন লিটন

/
/
/
330 Views

ফরিদপুর সদর উপজেলার কানাইপুর মৃধা সুপার মার্কেট -২য় তলা অবস্থিত রিলায়েন্স কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লিঃ এর প্রধান নির্বাহী সাংবাদিক মোঃএনায়েত হোসেন লিটন, ফরিদপুরবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন। ফরিদপুরবাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন এনায়েত হোসেন লিটন।

শুভেচ্ছা জানিয়ে তিনি বলেন, ঈদুল ফিতর আমাদের মুসলিম উম্মার প্রধান ধর্মীয় উৎসব। মাসব্যাপী সিয়াম সাধনা ও সংযম পালনের পর অপার খুশি আর আনন্দের বারতা নিয়ে আমাদের মাঝে সমাগত হয় পবিত্র ঈদুল ফিতর। দিনটি আমাদের মুসলিম উম্মার জন্য বড়ই আনন্দের ও খুশির দিন।

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে সবাইকে শুভেচ্ছা জানিয়েছেন ফরিদপুর মহানগর ছাত্রদলের সাধারন সম্পাদক রাকিবুল ইসলাম রাকিব । এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, এক মাসব্যাপী রোজা পালনের পর ঈদ মুসলমানের জীবনে নিয়ে আসে খুশির বার্তা। ত্যাগ, তিতিক্ষা, সহমর্মিতা এবং সহানুভূতির শিক্ষা প্রতিফলিত হোক বাস্তব জীবনে।

ধনী-গরিব সকলের হৃদয়ে নেমে আসুক আনন্দ। ফরিদপুর মহানগর সহ জেলার প্রতিটি মানুষের জীবনে পরিপূর্ণ আনন্দ ফিরে আসার প্রত্যাশা ব্যক্ত করছি এবং করোনা ভাইরাস প্রতিরোধে সবাইকে মাস্ক ব্যবহারে অনুরোধ জানাচ্ছি।

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে শুভেচ্ছা জানিয়েছেন ফরিদপুর পৌরসভার ৫নং ওয়ার্ড কাউন্সিলর সমাজসেবক, আমির হোসেন মাছুদ। এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, এক মাসব্যাপী রামাদ্বান পালনের পর ঈদ মুসলমানের জীবনে নিয়ে আসে খুশির বার্তা। ত্যাগ, তিতিক্ষা, সহমর্মিতা এবং সহানুভূতির শিক্ষা প্রতিফলিত হোক বাস্তব জীবনে। ধনী-গরিব সকলের হৃদয়ে নেমে আসুক আনন্দ। ৫নং ওয়ার্ডবাসীসহ পৌরবাসীর জীবনে পরিপূর্ণ আনন্দ ফিরে আসার প্রত্যাশা ব্যক্ত করেন।

সকলের প্রতি আন্তরিক ভালোবাসা ও অভিনন্দন, ঈদ মোবারক।

আরও পড়ুনঃ নুসরাতের সঙ্গে কাঞ্চন সহ আরও যারা খবরের শিরোনামে | ফরিদপুর বার্তা

  • Facebook
  • Twitter
  • Google+
  • Linkedin
  • Pinterest

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

This div height required for enabling the sticky sidebar