নুসরাতের সঙ্গে কাঞ্চন সহ আরও যারা খবরের শিরোনামে | ফরিদপুর বার্তা

/
/
/
248 Views

ভারতের পশ্চিমবঙ্গে তারকা ও রাজনীতিবিদদের অনেকেই ব্যক্তিগত জীবন নিয়ে নানান সমালোচনা ও বিতর্কে মুখে পড়েছেন। আর এসব গোপন বিষয় প্রকাশ্য চলে আসার যেন সিরিজ চলছে পশ্চিমবঙ্গের রাজনীতিতে।কখনো সংসদ সদস্য, কখনো বিধায়ক, ব্যক্তিগত সম্পর্কে টানাপোড়েনের কারণে নুসরাতের সঙ্গে কাঞ্চন সহ আরও যারা খবরের শিরোনামে। এবার নতুন সংযোজন অভিনেতা ও তৃণমূল বিধায়ক কাঞ্চন মল্লিক।

কাঞ্চনের বিরুদ্ধে বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়ার অভিযোগ এনেছেন তার স্ত্রী। অভিনেতার বিরুদ্ধে থানায় অভিযোগও জানিয়েছেন তিনি। পাল্টা স্ত্রীর বিরুদ্ধেও পুলিশের দ্বারস্থ হয়েছেন কাঞ্চন। উভয়ের দাম্পত্য সম্পর্কে মতবিরোধ এখন একেবারে প্রকাশ্যে চলে এসেছে। তবে শুধু কাঞ্চন মল্লিকই নন, এর আগেও একাধিক রাজনীতিবিদের ব্যক্তিগত জীবন তথা সম্পর্কের বিতর্ক চলে এসেছে প্রকাশ্যে। কাঞ্চনের পাশাপাশি বর্তমানে ব্যক্তিগত সম্পর্ক সংক্রান্ত বিতর্কের জেরে খবরে রয়েছেন অভিনেত্রী তথা বসিরহাটের তৃণমূল সংসদ সদস্য নুসরাত জাহানও।

এদিকে, সম্প্রতি নুসরাতের অন্তঃসত্ত্বার হওয়ার বিষয়টি প্রকাশ্যে এলে তুঙ্গে ওঠে আলোচনা। তারপরেই নিখিল জৈন ও যশ দাশগুপ্তের সঙ্গে তার সম্পর্ক নিয়ে শুরু হয় নানা আলোচনা, যা এখনও থামেনি। আবার কলকাতার সাবকে মেয়র শোভন চট্টোপাধ্যায় ও তার বান্ধবী বৈশাখী বন্দ্যোপাধ্যায়ও খবরের শিরোনামে থাকছেন। কয়েক বছর ধরেই স্ত্রী ও নিজের পরিবারের সঙ্গে কার্যত সম্পর্ক নেই শোভনের। এ সময় তার পাশে বান্ধবী বৈশাখীকে সব সময় দেখা গেছে। কয়েকদিন আগে দুজনের ফেসবুক অ্যাকাউন্ট এক হওয়ার পাশাপাশি নিজের স্থাবর-অস্থাবর সম্পত্তির পাওয়ার অফ অ্যাটর্নিও বৈশাখী বন্দ্যোপাধ্যায়কে দিয়েছেন শোভন চট্টোপাধ্যায়।

বুধবার হাসপাতালে ভর্তি হওয়ার পর থেকে নুসরাতের বন্ধু টালিগঞ্জের যশ দাশগুপ্ত পুরো সময় তাঁর সঙ্গে ছিলেন। সাম্প্রতিক মাসগুলোতে নুসরাতের সঙ্গে তার প্রেমের বিষয়টি কলকাতার গণমাধ্যমে ব্যাপকভাবে আলোচিত হয়েছে। অভিনয় থেকে রাজনীতিতে আসা নুসরাত জাহান গত জুনে নিখিল জৈনের সঙ্গে বিয়ে কোনো বিয়ে নয় বলে তুমুল তর্ক শুরু করেন। দুজনের বিচ্ছেদ হলে তার মাতৃত্বের খবর ভেঙ্গে যায়।

তারপর থেকে, অভিনেত্রীকে সামাজিক নেটওয়ার্কের মাধ্যমে বিভিন্ন কৌতুক এবং ব্যঙ্গের বিরুদ্ধে লড়াই করতে হয়েছে। সন্তানের পিতৃতান্ত্রিক পরিচয়ে সমাজের চোখ উপেক্ষা করে নুসরাত তার ব্যক্তিগত গোপনীয়তায় অটল থেকেছেন। শিশুটির বাবার বিষয়ে এখনো কোনো মন্তব্য করেননি তিনি। তবে ভারতীয় গণমাধ্যম সূত্রের বরাত দিয়ে যশ দাশগুপ্তকে তার সন্তানের বাবা হিসেবে দেখানো হচ্ছে। সম্পর্কের টানাপোড়েনে বিচ্ছেদের পর নুসরাতের মাতৃত্ব নিয়ে আলোচনায় নিখিল বলেছিলেন যে তারা দীর্ঘদিন ধরে আলাদা ছিলেন। তিনি অনাগত সন্তানের পিতা নন।

আরো পড়ুনঃ ডায়াবেটিস রোগীরা কি আম খেতে পারবে জেনে নিন বিস্তারিত | ফরিদপুর বার্তা

  • Facebook
  • Twitter
  • Google+
  • Linkedin
  • Pinterest

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

This div height required for enabling the sticky sidebar