ফরিদপুরে ভুয়া পুলিশ সহ প্রতারক চক্রের ৩ সদস্য আটক

ফরিদপুরে ভুয়া পুলিশ সহ প্রতারক চক্রের ৩ সদস্য আটক। ফরিদপুরের ভাংগা উপজেলার মহাসড়কে প্রতিনিয়ত ভুয়া পুলিশ পরিচয়ে ছিনতাই কারীর মূল হোতা সহ তিন জনকে আটক করেছে ভাঙ্গা থানা পুলিশ। অভিযুক্ত প্রতারক চক্রের সদস্যদের কাছ থেকে নিয়মিত ছিনতাই কাজে ব্যবহৃত দুইটি মোটারসাইকেল, ১২ টি মোবাইল সেট, একটি অকিটকি, দুটি হ্যান্ডকাপ,একটি পুলিশের কটি,পুলিশ লেখা স্টিকার সহ বিভিন্ন সরঞ্জাম ও লুন্ঠিত মালামাল জব্দ করেছেন।

রবিবার দুপুরে ভাংগা থানা পুলিশ প্রেস রিলিজের মাধ্যমে সাংবাদিকদের জানান। মুলহোতা ভুয়া পুলিশ আসামী শাকিল আহমেদ রুবেল(৩৩)পিতা সিদ্দিক মিয়া,থানা-কালিয়াকৈর গাজিপুর তাকে ভাঙ্গা এলাকা থেকে আটক করে। শাকিল আহমেদ রুবেল(৩৩) এর দেয়া তথ্যের ভিত্তিতে গত পরশু রাতে মাদারীপুরের ঘটমাঝি এলাকা থেকে রেজাউল শেখ(৪৫)কে ও একই জেলার মস্তফাপুর বাজার থেকে স্ঞ্জয় হালদার (৩০) স্বর্ণ ব্যবসায়ী কে আটক করেন।

এ ঘটনায় চৌকস পুলিশ অফিসার এসআই আজাদ বলেন, ভাংগা মহাসড়কে একাধিক ভুয়া পুলিশ পরিচয়ে ছিনতাইয়ের ঘটনায় আমরা কয়েকদিন ধরে অভিযান পরিচালনা করে মুল আসামী সহ তিন জন আসামীকে গ্রেপ্তার করতে সক্ষম হই। আসামী শাকিলের বিরুদ্ধে ডাকাতি সহ ৮ থেকে ১০ টি মামলা রয়েছে। বাংলাদেশের সকল জেলায় ভুয়া পুলিশ পরিচয় দিয়ে ডাকাতিসহ ছিনতাই কাজে লিপ্ত ছিল অভিজুক্ত শাকিল।

উল্লেখ্য যে গত ২রা মার্চ এসডিএস নামক এনজিও কর্মি ইসরাত জাহান নিলা(৩২), তার বাড়ি ভাঙ্গা উপজেলার মহেষ্যরদী গ্রামে। ইসরাত জাহান নিলা(৩২) ভাঙ্গা থেকে অটোবাইকে করে বাড়ি ফিরছিল। মাঝপথে রাস্তায় অটোবাইকের গতিরোধ করে পুলিশ( ভুয়া) পরিচয় দিয়ে তাকে নামিয়ে মোটরসাইকেলে উঠিয়ে নিয়ে যায় পরে ওই এনজিও কর্মিকে কিছুদূর ফাকা জায়গায় নিয়ে, নামিয়ে ভয়ভীতি দেখিয়ে সব কিছু জোর পূর্বক ছিনিয়ে নিয়ে, পালিয়ে যায়। সেই ঘটনায় মামলা করেন ওই এনজিও কর্মি। শাকিল আহমেদ রুবেল(৩৩) ও তার দলবল এভাবেই প্রতিনিয়ত ছিনতাই করে এসছিলো।

আরো পড়ুনঃ পল্লীকবি জসীমউদ্দীন এর ৪৫ তম মৃত্যুবার্ষিকী আজ ১৪ মার্চ

  • Facebook
  • Twitter
  • Google+
  • Linkedin
  • Pinterest

2 Comments

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

This div height required for enabling the sticky sidebar