“রাজবাড়ী এক্সপ্রেস” ট্রেনের সময়সূচী | ফরিদপুর ট্রেনের সিডিউল | ফরিদপুর ষ্টেশন হতে ট্রেন চলাচলের সময়সূচী

/
/
/
29 Views

“ফরিদপুর এক্সপ্রেস” পূর্বের নাম পরিবর্তন হয়ে বর্তমানে “রাজবাড়ী এক্সপ্রেস” নামে পরিবর্তন করা হয়েছে।

“রাজবাড়ী এক্সপ্রেস – ১” সকাল ০৬:০০ মিনিটে রাজবাড়ী থেকে ছেড়ে আসে, ফরিদপুর স্টেশনে পৌছায় সকাল ০৬ঃ৫২ মিনিটে এবং ভাঙ্গার উদ্যেশ্যে ছেড়ে যায় সকাল ০৬:৫৫ মিনিটে, ভাঙ্গা পৌছায় সকাল ৭ঃ৫০ মিনিটে।

“রাজবাড়ী এক্সপ্রেস – ২” ভাঙ্গা থেকে সকাল ০৮:১৫ মিনিটে ফরিদপুরের উদ্দেশ্যে ছাড়ে এবং সকাল ০৯:০৫ মিনিটে ফরিদপুরে পৌছায় এবং রাজবাড়ীর উদ্যেশ্যে ০৯:০৮ মিনিটে ছেড়ে যায়, রাজবাড়ী পৌছায় সকাল ০৯:৫৫ মিনিটে।

“রাজবাড়ী এক্সপ্রেস – ৩” বিকাল ০৫:০০ মিনিটে রাজবাড়ী থেকে ছেড়ে আসে, ফরিদপুর স্টেশনে পৌছায় সন্ধা ০৬ঃ০৫ মিনিটে এবং ভাঙ্গার উদ্যেশ্যে ছেড়ে যায় সন্ধা ০৬:০৮ মিনিটে, ভাঙ্গা পৌছায় সন্ধা ৭ঃ০৫ মিনিটে।

“রাজবাড়ী এক্সপ্রেস – ৪” ভাঙ্গা থেকে সন্ধা ০৭:৩০ মিনিটে ফরিদপুরের উদ্দেশ্যে ছাড়ে এবং রাত ০৮:১৯ মিনিটে ফরিদপুরে পৌছায় এবং রাজবাড়ীর উদ্যেশ্যে ০৮:২২ মিনিটে ছেড়ে যায়, রাজবাড়ী পৌছায় সকাল ০৯:৩০ মিনিটে।

“মধুমতি এক্সপ্রেস – ৭৫৬” রাজশাহী থেকে সকাল ০৮:০০ টায় ফরিদপুরের উদ্যেশ্যে ছেড়ে আসে এবং দুপুর ০১:১৫ মিনিটে ফরিদপুর পৌছায় তিন মিনিটের বিরতি নিয়ে ফরিদপুর থেকে দুপুর ০১:১৮ মিনিটে ভাঙ্গার উদ্যেশ্যে ছেড়ে যায় এবং ভাঙ্গা পৌছায় দুপুর ০২;০০ টায়। (৭৫৬”যাত্রা বিরতি স্টেশন সমূহঃ তালমা, পুকুরিয়া, ভাঙ্গা)

see more: Royal Express transport ticket counters, schedules and contact numbers

“মধুমতি এক্সপ্রেস – ৭৫৫” ভাঙ্গা থেকে ফরিদপুরের উদ্যেশ্যে ০২:০০ টায় ছাড়ে এবং দুপুর ০২:৫৬ মিনিটে ফরিদপুর পৌছায়, ফরিদপুর থেকে দুপুর ০২:৫৯ মিনিটে রাজশাহীর উদ্যেশ্যে ছেড়ে যায় এবং রাত ০৮:৩০ মিনিটে রাজশাহী পৌছায়।(৭৫৫” যাত্রা বিরতি স্টেশন সমূহঃ আমিরাবাদ, পাচুরিয়া জং, রাজবাড়ী, কালুখালী, পাংশা, খোকশা, কুমারখালী, কুষ্টিয়া কোর্ট, পাড়াদহ, মিরপুর, ভেড়ামারা, পাকশী, ঈশ্বরদী, রাজবাড়ী)

বিঃদ্রঃ আন্তনগর মধুমতি এক্সপ্রেস এর সাপ্তাহিক বন্ধ বৃহস্পতিবার।

  • Facebook
  • Twitter
  • Google+
  • Linkedin
  • Pinterest

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

This div height required for enabling the sticky sidebar