ফরিদপুর জেলার গাইনী ডাক্তার এর নাম ও ফোন নম্বরের তালিকা

/
/
/
2451 Views

ফরিদপুর ঢাকা বিভাগের একটি অন্যতম জেলা। বৃহত্তর ফরিদপুর জেলা রাজবাড়ী, শরীয়তপুর, মাদারিপুর, গোপালগঞ্জ নিয়ে গঠিত। ফরিদপুর জেলা এজন্যে চিকিৎসার জন্যে ভালো। আসেপাশের সকল জেলার মানুষ এখানে আসেন চিকিতসার জন্যে। আমাদের কাছে অনেকেই জানতে চান ফরিদপুরের গাইনি ডাক্তার সম্পর্কে, ফরিদপুর জেলার গাইনী ডাক্তার এর নাম ও ফোন নম্বরের তালিকা নিচে দেওয়া হলোঃ  

 

১। প্রফেসর ডাক্তার দিপ্তি রাণী শাহা

২। প্রফেসর ডাক্তার জেবুন্নেসা পারভিন

৩। প্রফেসর ডাক্তার শিলা রাণী ডাস

৪। ডাক্তার দিলরুবা জেবা

৫। ডাক্তার কানিজ ফাতেমা

৬। ডাক্তার বিশ্বনাথ রায়

৭। ডাক্তার ফাহমিদা জেসমিন

৮। ডাক্তার পলি বেগম

৯। ডাক্তার সুলতানা বেগম লিপি

১০। ডাক্তার শাহানা আহম্মেদ শ্যমলি

এমনকি আপনাকে ডাক্তারের অ্যাপয়েন্টমেন্ট নেওয়ার বিষয়ে একটু চিন্তা করতে হতে পারে। তবে লজ্জা পাওয়ার কিছু নেই। আপনি যদি আপনার পরিবার এবং বন্ধুদের চেনে এমন একজন ডাক্তারের সাথে দেখা করতে চান তবে এটি আপনার দ্বিধা কমিয়ে দেবে। এবং যদি এটি কোনও গাইনোকোলজিস্টের কাছে আপনার প্রথম দেখা হয় তবে তাকে জানান। তিনি আপনার সাথে নম্র ব্যবহার করবেন।

আপনি মনে করেন আপনার সমস্যাটি খুব অদ্ভুত বা বিব্রতকর। আসলে, অনেক লোকই প্রতিদিন ডাক্তারের কাছে চেকআপের জন্য আসে না, তিনি আপনাকে যেকোনো সমস্যায় সাহায্য করতে পারেন। এমনকি যদি আপনি অস্বস্তি বোধ করেন তবে আপনার সমস্যা সম্পর্কে মুখ খুলুন। সমস্যা নিয়ে কথা বলতে লজ্জা পেলে অন্তত লিখুন।

এটা ঠিক যে গুগলের মাধ্যমে যেকোনো সমস্যার সমাধান করা যেতে পারে, কিন্তু স্বাস্থ্য সমস্যার ক্ষেত্রে তা করবেন না। খুব সাধারণ সমস্যা নিয়ে গুগল করলেও ভাববেন আপনার খুব খারাপ রোগ হয়েছে, আপনি মারা যাচ্ছেন! স্বাস্থ্য সমস্যায় জলজ চিকিৎসকের পরামর্শের কোনো বিকল্প নেই। কারণ তিনি আপনাকে সামনাসামনি দেখবেন, আপনি আপনার মেডিকেল ইতিহাস সম্পর্কে অবগত হবেন। আপনি যদি গুগল করতে চান তবে আপনি কিছু বিশ্বস্ত সাইটে যেতে পারেন। কিন্তু তারপরও ডাক্তার দেখাতে হবে।

আরও পড়ুনঃ মা&রা গেলেন ফরিদপুরের শুভ্রতার প্রতীক তারাপদ স্যার। 

  • Facebook
  • Twitter
  • Google+
  • Linkedin
  • Pinterest

4 Comments

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

This div height required for enabling the sticky sidebar